স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা নিয়ে আমাদের আজকের আর্টিকেলটি তৈরি করা হয়েছে তাই যারা স্ত্রীদের খুশি করার জন্য বিভিন্ন শুভেচ্ছা স্ট্যাটাস খুঁজছেন তারা চাইলে আজকের আর্টিকেলটি পড়তে পারেন। আশা করছি আর্টিকেলটি পড়লে আপনি উপকৃত হবেন এবং নিজের স্ত্রীর জন্য একটি অসাধারণ স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা দিতে পারবেন।স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা :

বিবাহ বার্ষিকী চলে এসেছে? স্ত্রীকে খুশি করতে চান? আনন্দ দিতে চান? তাহলে আসুন আমাদের পোস্ট পড়ে ফেলুন এবং আপনার স্ত্রী জন্য একটি অসাধারণ স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা দিয়ে দিন।

ওগো প্রিয়তমা।
তোমার সাথে কাটালাম এতগুলো বছর।
মনে হয় যেন এত তাড়াতাড়ি গেল সময়।
তোমার ছাড়া কাউকে লাগেনা যে ভালো,
ওগো প্রিয়তমা তুমি যে আমার ভালোবাসা।
রইল তোমার জন্য বিবাহ বার্ষিকী শুভেচ্ছা।

তুমি আমার পৃথিবী তুমি আমার সব ভালোবাসা শুধু তোমাকেই এই কথা বলতে চাই সারাদিন সারারাত।

পৃথিবীতে যদি কোন সাজেশন সুন্দরী সেটা হলে তুমি তুমি ছাড়া আর কেউ নয় যে সুন্দরী। থাকলেও দেওয়ার নজর সময় নেই আমার। যখন আছে আমার কাছে এত সুন্দরী এক বউ।

আপনি যদি আপনার স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা দিতে চান এবং অসাধারণ এবং অসাধারণ এতটাই সুন্দর স্ট্যাটাস খুঁজে থাকেন তাহলে আপনার জন্য নিচে বেশ কয়েকটি স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা দিয়ে দিলাম যাতে আপনার অনেক ভালো লাগে।

প্রিয়তমা শুভ বিবাহ বার্ষিকী,, কেটে গেল ১০টি বছর তোমারই হাত ধরে। আরো কাটুক ১০০ বছর এবং অনন্তকাল তোমায় নিয়ে।

জীবনে যতই বেদনা থাকুক তোমার মত রমণী আমারে করেছে সুখী, না, থাকলে তুমি কাঁদতাম আমি। তুমি যে সেরা তুমি যে সব তুমি আমার প্রিয়তমা নিউ এবারের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা প্রিয়।স্ত্রীর জন্য বিবাহ বার্ষিকী ক্যাপশন

প্রিয়তমা মনে আছে আজ কি দিন? আজ তোমার আমার বিবাহ বার্ষিকী নিও আমার পক্ষ থেকে তোমার বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা। তোমার জন্য আমার পক্ষ থেকে এত গিফট রয়েছে যা তুমি শেষ করতে পারবে না।

See also  বন্ধু নিয়ে স্ট্যাটাস

চলো আজ বিকেলে যাব আমরা ঘুরতে। কেননা আজ আমাদের বিবাহ বার্ষিক। এই দিনটিকে মনোরম করতে চলনা কোথাও আসি ঘুরে।

আমার সোনা মনা প্রিয় বউ, আজকে আমাদের প্রিয় বিবাহ বার্ষিকী। তোমায় আমায় থাকতে হবে আরো এই সম্পর্কের বন্ধনে আরো অটুট।

যতদিন আছি বেঁচে থাকব শুধু তোমারই হাত ধরে। শুভ বিবাহ বার্ষিকী প্রিয়তমা। শুধু তোমাকেই চাই শুধু তোমাকেই চাই আর কারো দরকারই নাই।

স্ত্রীকে দেয়ার জন্য বিবাহ বার্ষিকী কবিতা :

আপনার স্ত্রীকে নিয়ে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা উপলক্ষে বেশ কিছু কবিতা দেওয়া উচিত। চাইলে আপনি এ সকল কবিতাগুলো ফেসবুকে পোস্ট করতে পারেন এবং বিনোদন নিতে পারেন।

প্রিয়তমা সুখে দুখে চাই তোমায় পাশে,
দরকার নেই অন্য কোন মেয়ের আমার জীবনে,
যদি তুমি থাকো সারা জীবন আমারই পাশে একইভাবে হাত ধরে।

তোমায় আমি ভালোবাসি এই কথা বলার কিছু নেই,
আজকের দিন দিয়ে শুরু হয়েছিল,
যেন থাকে সারা জীবন অটুট,
এই জীবন যেন তোমারি জন্য হয়।

বছরের পরের বছর চলে আসবে ধীরে ধীরে,
তবু যেন আমরা থাকি সারা জীবন একই সাথে,
এই দোয়াই করি আর সঙ্গে তোমার জন্য রইল বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।

তোমাকে পেয়ে জীবনসঙ্গী ধন্য আমার জীবন, ধন্য এই পৃথিবীতে আমি যে পেয়েছি তোমার মত বউ। রইল প্রিয় তোমার জন্য আবারো এই বছরের আমাদের দুজনের বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।

এত বছর কেটে গেল তবুও তোমার রূপের সৌন্দর্য ফুরালো না। একই রকম সুন্দরী তুমি রয়েছো এখনো। তাইতো এখনো বাসি তোমায় ভালো ঠিক আগেরই মতো।স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা স্ট্যাটাস

আমার ভালোবাসার জীবন সঙ্গীকে রইল আমার পক্ষ থেকে শুভ বিবাহ বার্ষিকী। তোমাকে কথা দিলাম যে বাকি দিনগুলি তোমার হাত ধরেই সারা জীবন কাটাবো এবং তোমাকে সঙ্গে রাখবো আমার সঙ্গী হিসেবে।

পেতে চাই তোমাকেই, বাঁচতে চাই ভালো শুধুই তোমাকে। প্রতিটি মুহূর্তে তোমাকে চোখের সামনে চাই দেখতে। ভালোবাসার অনুভূতি যেন তোমার সাথেই ঘটে শুধু তাই চাই আমি প্রভুর কাছে।

See also  দূর থেকে ভালোবাসার স্ট্যাটাস

পৃথিবীর সবচাইতে সেরা জিনিস হলো তোমার এবং আমার মধ্যকার স্বামী স্ত্রীর সম্পর্ক। এই সম্পর্ক যেন অটুট থাকে তার জন্য করি দোয়া। তোমার আমার সম্পর্ক হাজারো বছর টিকে থাক তার জন্য করি মিনতি।

ঠিক আজ আমাদের জীবনের সবচাইতে গুরুত্বপূর্ণ দিন। আর এই দিনে তোমার সাথে হয়েছিল দেখা প্রথম। যেই দিনেই দেখা হয়েছিল সেই দিনেই করেছিলাম দিয়ে। আল্লাহর রহমতে এখনো আমরা আছি সুখে।

কষ্টের সময় দিয়েছো আমায় সব সময় শক্তি। তোমার মত মূল্যবান স্ত্রীকে সত্যিই আমি খুশি। ধন্য আমি ধন্য এই পৃথিবীতে। তোমায় ছাড়া ভাবি না আমি কাউকে নিয়ে। স্মৃতির আচরে রইল তোমার সকল কথাগুলো।

হাসি ঠাট্টা মজা করে কেটে গেল কতগুলো বছর। মনে আছে সেই দিনের কথা যেই দিন হয়েছিল প্রথম দেখা তোমার সাথে।

দিনগুলি কাটছে আমাদের এত সুন্দর ভাবে। তারই মাঝে চলে এলো আবারও বিবাহ বার্ষিকী। ঠিক এই দিনের জন্যই অপেক্ষা সকলেই করে। প্রিয়তমা তোমার সাথে কাটাতে চাই সারা জীবন বলবো কতবার বল।

নতুনভাবে সংসার করতে শিখলাম, জীবন গড়তে শিখলাম। স্ত্রী নামের তুমি আমার বউটা না, থাকলে কেমন করে এই জীবনে সফলতা। যুগিয়েছে আমায় অনুপ্রেরণা, বিপদে পড়েছে সহায়তা, আদর দরকার হলে দিয়েছে আদর।

ভালোবাসার নদী তোমার জন্য বইয়ে দিব সারা জীবন চাই শুধু তোমাকে আজীবন। তোমায় ছাড়া কাউকে দরকার নেই আমার। তুমি একটাই তুমি থাকতে চাই তোমাতে।

Read more:>>> ফুল নিয়ে ক্যাপশন

কিছু গুরুত্বপূর্ণ কথা :

আসলে আমাদের জীবনে ভালোবাসা একবারই হয়ে থাকে। নিজের বউকে ভালোবাসা অনেক গুরুত্বপূর্ণ কাজ। আপনি যদি আপনার বউকে না ভালবাসতে পারেন তাহলে কাকে ভালোবাসবে। স্ত্রী এমন একজন মানুষ যে আপনাকে সারা জীবন আগলে রাখবে। তাই জীবনে হাজারো মেয়েদের পিছনে না ঘুরে একজনকে ভালোবাসতে শিখুন। যে সত্যিকার অর্থে আপনাকে ভালোবাসে এবং আপনাকে আগলে রাখতে জানে। তাহলে দেখবেন জীবনে অনেক সুখি হবেন।

See also  মেয়েদের কষ্টের স্ট্যাটাস

শেষ কথা :

আশা করি উক্ত আলোচনাটি আপনার কাছে অনেক ভালো লেগেছে। আলোচনায় চেষ্টা করেছি জানানোর স্ত্রীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা নিয়ে। যারা বিয়ে করেছেন এবং নিজের স্ত্রীকে অত্যন্ত বেশি ভালোবাসেন তাদের জন্য এই স্ট্যাটাস কিংবা কবিতাগুলি অত্যন্ত ভালো লাগবে। যদি কোন অংশে আপনার প্রশ্ন থাকে কিংবা আরো বেশ কিছু বিষয় সম্বন্ধে জানতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *